সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আটপাড়ায় প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কয়রার বাগালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা আটপাড়ায় খুদে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও এম. সাজ্জাদুল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ফরিদপুরে গরমে বেড়েছে তাল শাঁসের বিক্রি
রামেক হাসপাতালে ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু

রামেক হাসপাতালে ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি :

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। রোববার (২৭ আগস্ট) সকাল পৌনে ৮টার দিকে ডেঙ্গু ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহতের নাম নুরুজ্জামান (৭০)। তার বাড়ি মহানগরীর শাহ মুখদুম থানার নওদাপড়ার পিছনে বখশিয়া খানকা শরিফ এলাকায়। তিনি মধুবন কমিউনিটি সেন্টারের বাবুরচি ছিলেন।

হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডের ইনচার্জ সহকারি অধ্যাপক ডা: তানজিলুল বারি বলেন, এক সপ্তাহ ধরে জ্বরে ভুগছিলেন নুরুজ্জামান। শুক্রবার রাত পৌনে ২টার দিকে তাকে হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি হন। সেখানে পরীক্ষা করে তার ডেঙ্গু পজেটিভ আসে। স্থানীয়ভাবে তিনি ডেঙ্গুতে আক্রান্ত হন। তার স্বাশকষ্ট ও হাপানি ছিল।

ডা: তানজিলুল বারি বলেন, রোববার সকাল ৯টা পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন ৭৪ জন। এর মধ্যে স্থানীয় ভাবে আক্রান্ত ৫৭ জন। এছাড়াও গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছে ১২ জন। সুস্থ্য হয়ে বাড়ি গেছেন ২০ জন এবং মারা গেছেন একজন। এ নিয়ে রামেক হাসপাতালে ডেঙ্গুতে মৃতের সংখ্যা দাড়ালো পাঁচজন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com